কুমিল্লায় ২০০ ফুট উপরে জাতীয় বিদ্যুৎ গ্রিডের ওপর যুবক, উদ্ধার করল ফায়ার সার্ভিস

নিউজ ডেস্ক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় বিদ্যুৎ গ্রিডের ওপর এক যুবক (৩২) প্রায় এক ঘণ্টা পর্যন্ত দাঁড়িয়ে ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মকর্তারা গিয়ে ওই যুবককে নিচে নামিয়ে আনেন।

আজ রোববার সকালে উপজেলার চিওড়া ইউনিয়নের চরপাড়া এলাকায়। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. মাজেদুল ইসলাম।

মাজেদুল ইসলাম বলেন, ‘রোববার বেলা পৌনে ১১টায় চরপাড়া এলাকায় স্থানীয়রা জাতীয় বিদ্যুৎ গ্রিডের ওপর এক যুবককে দাঁড়িয়ে থাকতে দেখে। আমাদের খবর দেয়। আমরা ঘটনাস্থলে পৌঁছে গ্রিডের নিচে দাঁড়িয়ে ওই যুবকের সঙ্গে কথার বলার চেষ্টা করি। যুবকটির কথা এলোমেলো হওয়ায় আমরা দুশ্চিন্তায় পড়ে যাই। প্রায় এক ঘণ্টা চেষ্টা করে পরে আজান দিলে তিনি ধীরে নিচে মেনে আসেন।’

মাজেদুল ইসলাম আরও বলেন, তাঁর ও নাম-ঠিকানা জানতে চাইলে তিনি নিজেকে ফেনী জেলার দাগনভূঞা উপজেলার নাসির বলে পরিচয় দেন। কথা বলে বোঝা গেছে তিনি মানসিক ভারসাম্যহীন। তাঁর বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

স্থানীয় যুবক মো. হুমায়ুন কবির রনি বলেন, ‘সকাল সাড়ে ১০টার দিকে এক যুবককে জাতীয় গ্রিডের ওপর দাঁড়িয়ে থাকতে দেখে আমরা চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসকে খবর দিই। পরে তারা এসে দীর্ঘক্ষণ চেষ্টার পরে আজানের মাধ্যমে তাঁকে নামাতে সক্ষম হন।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page